বাহুবলে মতবিনিময় সভায় জেলা প্রশাসক

পছন্দের প্রার্থীকে ভোট দিন, আপনার ভোট রক্ষা করার দায়িত্ব আমাদের ॥ পুলিশ সুপার

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ হবিগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোছাঃ জিলুফা সুলতানা বলেছেন, “অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সরকার বদ্ধপরিকর। ভোটাররা নির্বিঘেœ নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে যে নিরাপত্তা ব্যবস্থার প্রয়োজন প্রশাসন তা প্রদান করবে।” গতকাল বুধবার দুপুরে বাহুবল উপজেলা পরিষদ হলরুমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার তাহমিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি চলমান আইন-শৃঙ্খলায় সন্তোষ প্রকাশ করে বলেন, “এ জনপদের মানুষ শান্তিপ্রিয়। আপনারা যারা এখানে উপস্থিত হয়েছেন তারা নিজ নিজ এলাকায় গিয়ে ভোটারদের উদ্বুদ্ধ করবেন; যেন তারা ভোট কেন্দ্রে গিয়ে নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করে। আমার বিশ্বাস আগামি ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে একটি উৎসবমূখর নির্বাচন।”
সভায় বিশেষ অতিথির বক্তব্যে হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন বলেন, “নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের লক্ষ্যে নির্বাচন কমিশনের নির্দেশে মাঠে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে। নির্বাচনকে ঘিরে কোন রকম অরাজকতা বরদাস্ত করা হবে না। অনেকে অনেক কথা বলবে, গুজবকে গুজব হিসেবে নিবেন। আপনারা গুজবে কান দেবেন না।” তিনি আরও বলেন, “আগামি নির্বাচন অনুষ্ঠিত হবে সম্পূর্ণ নিরপেক্ষতার সাথে। ‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব’- এই শ্লোগানকে ধারণ করে আপনারা ভোটে যাবেন, নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। আপনার সে ভোট রক্ষা করার দায়িত্ব আমাদের।”
সভায় আরও বক্তব্য রাখেন- সহকারি কমিশনার (ভূমি) রুহুল আমিন, বাহুবল সার্কেলের সহকারি পুলিশ সুপার আবুল খয়ের, জেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, ইউপি চেয়ারম্যান তোয়াজ্জল হোসেন রাহিন, আব্দুর রেজ্জাক, আ.ফ.ম. উস্তার মিয়া তালুকদার, শামীম আহমেদ, কামরুজ্জামান বশির, ইউপি সদস্য নজরুল ইসলাম রানু, কুমার কৈরী, আব্দুল কদ্দুছ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নীহার রঞ্জন দেব প্রমুখ।