বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীর শ্রেষ্ঠ প্রতিক নৌকা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এর নৌকা মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচনী এলাকার শিশু, যুবক, যুবতীসহ বৃদ্ধদের মুখে মুখে এখন রুয়েলের নাম। তার পিতা মরহুম শরীফ উদ্দিন আহমেদ এমপি’র আমলের স্বর্ণ যুগের কথা এখন এই অঞ্চলের মানুষ স্মরণ করছেন। ভালো মানুষের সন্তান হিসেবে জননেত্রী শেখ হাসিনা যে রুয়েলকে নৌকার মাঝি হিসেবে মূল্যায়ন করছেন এ জন্য বানিয়য়াচং-আজমিরীগঞ্জের সর্বস্তরের মানুষ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাচ্ছেন এবং বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীর শ্রেষ্ঠ প্রতিক হলো নৌকা। এখানে অন্য কোন প্রতিক কোন সময়ই অবস্থা গড়তে পারেনি। এবারও পারবে না। ৭ জানুয়ারি নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবে বানিয়াচং-আজমিরীগঞ্জবাসী। রবিবার বিকেলে আজমিরীগঞ্জের বদলপুর বাজারে বদলপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন বক্তারা। সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন- জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আমার বাবার অসমাপ্ত কাজগুলো করতে আমাকে সুযোগ দিন। আমি আমার বাবার মত আজীবন বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীর সেবা করে যেতে চাই।
জনসভায় উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলাউদ্দিন, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক মনোয়ার আলী, সহ-সভাপতি হীরেন্দ্র পুরকায়স্থ, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ লোকমান মিয়া, শিবপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ আলী তালুকাদারসহ আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা আরো বলেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এর মরহুম পিতা শরীফ উদ্দিন আহমেদ আজীবন সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছেন। তার আদর্শ বুকে ধারণ করে তার সুযোগ্য সন্তান অ্যাডভোকেট রুয়েল জনকল্যাণে কাজ করছেন। বিশেষ করে বানিয়াচং-আজমিরীগঞ্জের মানুষের কল্যাণে তিনি নিজেকে নিয়োজিত করেছেন। বিগত করোনা ও বন্যার সময় রুয়েল তাদের পরিবারের পক্ষ থেকে ব্যক্তিগতভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনাও রুয়েলের সকল কিছু বিবেচনা করে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। জননেত্রী শেখ হাসিনা রুয়েলকে প্রার্থী করায় অতীতের ন্যায় এবারও বানিয়াচং-আজমিরীগঞ্জে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এছাড়াও আওয়ামীলীগ মনোনীত ময়েজ উদ্দিন শরীফ রুয়েল গতকাল বিভিন্ন স্থানে গণসংযোগ পথসভা করেন।