ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত গঠনের লক্ষ্যে এবং অবৈধ সরকারের পদত্যাগের এক দফা দাবীতে তিনদিনের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচীর দ্বিতীয় দিনে শনিবার সকাল থেকে হবিগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাবেক নির্বাচিত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ এনামুল হক সেলিম এর উদ্যোগে হবিগঞ্জ পৌরসভার এলাকায় ব্যাপক জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করেছে হবিগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সদস্য সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, জেলা বিএনপি সদস্য অ্যাডভোকেট মোঃ আব্দুল হাই, জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আমিনুল ইসলাম বাবুল, বিএনপি নেতা আবুল কালাম আজাদ, মুকিম চৌধুরী, জেলা যুবদল যুগ্ম আহবায়ক মুস্তাফিজুর রহমান মোস্তাক, গোপায়া ইউনিয়ন বিএনপি সভাপতি মোঃ হাফিজুর রহমান খান, সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান শাহিন, জেলা যুবদলের সাবেক অর্থ সম্পাদক নেতা এনামুল হক চৌধুরী, জেলা জেলা যুবদল নেতা জিয়াউর রহমান আলমগীর, সাবেক সহ-অর্থ সম্পাদক মকসুদ আলী, জেলা যুবদল নেতা সোহেল আহমেদ, উজ্জ্বল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ জয়নাল আবেদীন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মোঃ জুয়েল,সদর উপজেলা ছাত্রদল সিনিয়র যুগ্ম, যুবদল নেতা সোহান চৌধুরী, আজিজুর রহমান আজিজ, শিমুল, ফেরদৌস আহমেদ, ফিরোজ, আলাউদ্দিন, বাবুল প্রমূখ।
লিফলেট বিতরণ ও জনসংযোগকালে এনামুল হক সেলিম বলেন- এই অবৈধ স্বৈরাচারী সরকার দেশের জনগণসহ সকল রাজনৈতিক দলের অধিকার বঞ্চিত করে আজব যে ডামি নির্বাচনের ব্যবস্থা করেছে তা বাংলাদেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। তাই স্বাধীন সার্বভৌম গণতান্ত্রিক বাংলাদেশের সকল স্তরের জনমানুষের কাছে আহবান আসুন সকলে মিলে এই একদলীয় অসৎ নির্বাচনের ভোট বর্জন করি এবং প্রতিরোধের সর্বাত্মক ব্যবস্থা গ্রহন করি। প্রেস বিজ্ঞপ্তি