নিজস্ব প্রতিনিধি ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হবিগঞ্জ শহরের গরুর বাজার এলাকায় প্রতিপক্ষের উপর হামলা চালিয়ে জিনিসপত্র লুট করে নেয়ার অভিযোগ উঠেছে।
অভিযোগে জানা যায়, গরুর বাজারের পাশে খোয়াই নদীর পাড়ে শুক্রবার সকাল ১০টায় নাছির ও মোহন নামে দুজনের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোহন তার ভাইদের খবর দিলে তারা এসে নাছির ও মোহন সহ তাদের মধ্যে হাতাহাতি হয়। এতে দুপক্ষই আহত হয়। এ সময় উভয় পক্ষকে থামাতে গিয়ে মোছাঃ রিয়া আক্তার নামে একজনের হাতে দা’র কুপ লাগে। তিনি হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে চিকিৎসা শেষে হবিগঞ্জ সদর থানায় একটি জিডি করেন।
জিডির পরিপ্রেক্ষিতে গতকাল শনিবার বিকেলে হবিগঞ্জ সদর থানার এসআই সুজন ঘটনাটি তদন্ত করেন। তদন্ত শেষে পুলিশ চলে যাওয়ার আধা ঘন্টাখানেক পর কামড়াপুর এলাকার মোঃ মমিন মিয়া সহ তার অন্তত বিশ পঁচিশ জন লোক এসে মোঃ জজ মিয়ার ছেলে মোঃ নাছির মিয়াকে রামদা ও রড দিয়ে আক্রমণ চালায়। তাকে বাঁচাতে তার বড় ভাই মোঃ লিটন মিয়া এগিয়ে এসে বাধা দিলে তাকেও মারধোর করে ঘরদরজা ভাংচুর করে মোবাইলসহ জিনিসপত্র লুট করে নিয়ে যায় প্রতিপক্ষ। নাছির মিয়াকে আহত অবস্থায় হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্মরত ডাক্তার বলেন তার একটি পা ভেঙ্গে গেছে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে।