স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার মক্রমপুর ইউনিয়নের দক্ষিণ সাঙ্গর গ্রামে এক মাদ্রাসা ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ করেছে লম্পট। ওই নির্যাতিতা কোথাও বিচার না পেয়ে হবিগঞ্জের নারী ও নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে ধর্ষকের বিরুদ্ধে মামলা করেছে।
জানা যায়, ওই গ্রামের ফরিদ মিয়ার কন্যা দক্ষিণ সাঙ্গর গ্রামের মাদ্রাসা ছাত্রী (১৫) কে প্রায়ই মাদ্রাসায় আসা যাবার পথে একই গ্রামের মৃত সামছু মিয়ার পুত্র আব্দাল মিয়া উত্যক্ত করতো। এতে বিচার প্রার্থী হলে আব্দাল মিয়া ও তার লোকজন ক্ষিপ্ত হয় এবং তার ক্ষতি করতে সুযোগ খুঁজতে থাকে। গত ১৬ অক্টোবর রাত অনুমান ১২টার দিকে জোরপূর্বক ঘরে প্রবেশ করে আব্দালের সাথে একই গ্রামের আরজত আলীর পুত্র রহম আলীসহ কয়েকজন অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে যায় এবং ওই দিন রাতে আব্দাল একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বিচার না পেয়ে অবশেষে আদালতে মামলা করে। আদালত মামলা আমলে নিয়ে পিবিআইকে তদন্তের আদেশ দেন।
মামলার আইনজীবী সুলতান আহমেদ জানান, ওই মাদ্রাসা ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। সামাজিকভাবে কোন বিচার না পেয়ে সে আদালতে মামলা দায়ের করেছে। আদালত তদন্তের জন্য পিবিআইকে আদেশ দিয়েছেন।