আজমিরীঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জের জলসুখায় ইউপি চেয়ারম্যান ও তার লোকজনের বিরুদ্ধে ইউপি সদস্যের ট্রলিভর্তি রড আটক করে রাখার অভিযোগ উঠেছে। জানা যায়, গতকাল ২৯ অক্টোবর দুপুরে ইউপি সদস্য আলাউদ্দিন মিয়া সদর ইউনিয়নের বিরাট গ্রামে তার মেয়ের বাড়িতে ট্রলিভর্তি রড পাঠানোর সময় রাস্তা থেকে ট্রলিটি আটক করে চেয়ারম্যানের লোকজন। পরে আটক রড জলসুখা ইউনিয়ন অফিসের মাঠে ইউপি চেয়ারম্যান খেলুর মধ্যস্থতায় রাখা হয়।
এ ব্যাপারে ইউপি সদস্য আলাউদ্দিন মিয়া জানান, কিছুদিন পূর্বে ইউপি চেয়ারম্যান খেলু’র সাথে জমি নিয়ে তার সংঘর্ষ হয়। এ নিয়ে তাদের মাঝে মামলা চলমান রয়েছে। ২৮ তারিখ বদলপুরের পিরিছপুর সংলগ্ন এলাকা হতে তার ছোট ছেলে সাইফুলের মোটর সাইকেল নিয়ে যায় এবং তাকে মারধর করে চেয়ারম্যান খেলু ও তার লোকজন। পরে তাকে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। এছাড়া পূর্বের সংঘর্ষের ঘটনায় লুটপাটের বিষয় আঁচ করতে পেরে বাড়ির জিনিসপত্র সড়ানোর সময় ট্রলিটি তারা আটক করে নিয়ে যায়।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে ইউপি চেয়ারম্যান খেলু জানান, বানিয়াচং-আজমিরীগঞ্জ মহাসড়ক থেকে রড আনার সময় স্থানীয়রা ট্রলিটি আটক করেন। পরে জলসুখা ইউনিয়ন অফিস মাঠে ট্রলিভর্তি রড রাখা হয়েছে।
আজমিরীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, জলসুখা হতে বিরাট মেয়ের বাড়িতে ট্রলিভর্তি রড পাঠানোর সময় এটি আটক করা হয়েছে। যদিও ওই রড মহাসড়কের বলে দাবি করা হচ্ছে, তবে বাস্তবে মহাসড়কের দায়িত্বরত ইঞ্জিনিয়ার সেখানে গিয়ে এর প্রমাণ পায়নি।