সুমন আহমেদ বিজয় ॥ সারা দেশের ন্যায় লাখাই উপজেলায়ও কোভিড-১৯ টিকাদান কার্যক্রম কর্মসূচি চলছে। এরই ধারাবাহিকতায় গতকাল রবিবার সকালে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ ও তার স্ত্রী আয়েশা ছিদ্দিকা বেবী এবং গত শনিবার দুপুরে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করেন লাখাই উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং।
সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকার ১ম ডোজ নেওয়া যাবে এবং ১ম ডোজ নেওয়ার ১২ সপ্তাহের পর করোনা টিকার ২য় ডোজ নেওয়া যাবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ।
লাখাই উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং বলেন আমি করোনা ভাইরাসের টিকা গ্রহণ করে এখন পর্যন্ত সুস্থ আছি, আমার শরীরের কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি। যারা এখনও করোনার টিকা গ্রহণ করেননি তাদেরকে দ্রুত রেজিস্ট্রেশন করে করোনার টিকা গ্রহণ করার এবং সরকার নির্ধারিত যথাযথ স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান ইউএনও।
লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরএমও ডাঃ অপু কুমার সাহা জানান, করোনা ভাইরাসের দুটি ডোজ শেষ হওয়ার পরেও রোগ প্রতিরোধ ক্ষমতা তৈরি হতে আরও তিন সপ্তাহ সময় লাগে। সেই সময় পর্যন্ত সতর্ক না থাকলে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি থেকে যায়। তাই সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।