মৃত্যুর পর কয়েক ঘন্টা অজ্ঞাত হিসেবে পড়ে রয়েছিল শেখ রাজু মিয়ার মৃতদেহ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের বালিখাল ব্রিজের নিকট নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহী দুবাই প্রবাসী শেখ রাজু মিয়া নিহত হয়েছেন। তার সাথে আহত হয়েছেন মোটর সাইকেলের অপর আরোহী। গতকাল শনিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছেন ঝড়ের কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তবে রাত ১০টা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি। পরে পুলিশ সুপার তাঁর ফেসবুক আইডিতে নিহতের ছবি দিয়ে তার পরিচয় জানতে চান। বিভিন্নভাবে খবর পেয়ে মধ্যরাতে হাসপাতালে এসে লাশ শনাক্ত করেন স্বজনরা। নিহত ব্যক্তি হচ্ছেন বানিয়াচঙ্গ উপজেলার গুনই গ্রামের বাসিন্দা, দুবাই প্রবাসী শেখ রাজু মিয়া (৩৫)।
সূত্র জানায়, গতকাল রাতে হবিগঞ্জ শহর থেকে মোটর সাইকেলে বাড়ি যাচ্ছিলেন শেখ রাজু মিয়া। পথে বালিখাল ব্রিজের নিকট পৌঁছার পর নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজে ধাক্কা খেয়ে তার মোটর সাইকেলটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী শেখ রাজু মিয়া মারা যান। আহত হয় তার সঙ্গী। এ সময় সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। লোকজন আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ডাক্তার তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
সর্বশেষ খবরে জানা গেছে স্বজনরা নিশ্চিত হয়েছেন শেখ রাজু মিয়া দুর্ঘটনায় নিহত হয়েছেন। এজন্য তারা তার মৃতদেহ ময়না তদন্ত ছাড়া নিয়ে যেতে প্রশাসনের কাছে আবেদন করেছেন। তার মৃতদেহ পুলিশ হেফাজতে রয়েছে। আজ রবিবার এ বিষয়ে সিদ্ধান্ত হবে।