স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার খাটুরা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে খালাতো ভাইয়ের কুড়ালের আঘাতে আহত মোহাম্মদ আলী (৪০) অবশেষে মারা গেছে। গতকাল শুক্রবার (৫মার্চ) সকালে আড়াইশ’ শয্যা হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। এর আগে ২২ ফেব্রুয়ারি মোহাম্মদ আলী ও তার খালাতো ভাই বাহার উদ্দিনের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
সংঘর্ষ চলাকালে বাহার উদ্দিনের কুড়ালের আঘাতে গুরুতর আহত হন মোহাম্মদ আলী। আশঙ্কাজনক অবস্থায় তাকে আড়াইশ’ শয্যা হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। বাইরে চিকিৎসা শেষে তাকে পুনরায় হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সদর থানার এসআই উৎসব কর্মকার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করেন।
নিহত মোহাম্মদ আলী নোয়াপাড়া (খাটুরা) গ্রামের মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে। নিহতের ছেলে সামছুল আলম বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে আমার বাবাকে কুড়াল দিয়ে বাহার উদ্দিন কুপিয়ে আহত করে। পরে থানায় গিয়ে আহতের বিষয়টি ধামাচাপা দিতে চাইলে পুলিশ তাকে ২২ ফেব্রুয়ারি আটক করে এবং আঘাতে ব্যবহৃত কুড়ালটি জব্দ করে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অপর আসামিদের ধরতেও অভিযান অব্যাহত আছে। আটক ব্যক্তি কারাগারে আছে।