মাধবপুরে বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন
জামাল মোঃ আবু নাছের ॥ বিএনপি মাধবপুর উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার হোটেল হাইওয়ে ইন লিমিটেডের সম্মেলন কক্ষে বিএনপির উপজেলা আহ্বায়ক পারভেজ হোসেন চৌধুরীর সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ডা: এ.জেড.এম জাহিদ হোসেন। বিএনপির উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক, সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমেদ মিলন, মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপির হবিগঞ্জ শাখার সাবেক সহ-সভাপতি সৈয়দ মোঃ শাহজাহান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও পদত্যাগী পৌর মেয়র জি, কে গউছ।
বক্তারা বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জনবিচ্ছিন্ন করতে চেয়েছিল আওয়ামী লীগ। উদ্দেশ্য ছিল বিএনপিকে ধংস করার। কিন্তু বিএনপি ধংস হওয়ার দল নয়। সুষ্ঠু ব্যালটের মাধ্যমে উপজেলা ও পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীরা বিজয়ী হচ্ছে। এখন তারা ইভিএম মেশিন দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে কেন্দ্রীয় কমিটির পদক্ষেপ নিতে হবে।
সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রদলের হবিগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি মহিবুর রহমান শাহিন, অ্যাডভোকেট আমিনুল ইসলাম, বুল্লা ইউপি চেয়ারম্যান সামছুল ইসলাম মামুন, ধর্মঘর ইউপি চেয়ারম্যান সামছুল ইসলাম কামাল, সুমন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেন।
সম্মেলনে সামছুল ইসলাম কামালকে সভাপতি, হামিদুর রহমান হামদুকে সাধারণ সম্পাদক ও মাহবুবুর রহমান সোহাগকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য উপজেলা কমিটি ঘোষণা করা হয়।