স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর এলাকায় বাস-ট্রাক ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে কমপেক্ষ ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় মহাসড়কে ঘন্টাখানেক যানচলাচল বন্ধ ছিল। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাগামী গরুবোঝাই একটি ট্রাক ও সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি বাস ওই স্থানে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পেছন দিক থেকে আসা একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পিছনে ধাক্কা লাগে। এতে কমপক্ষে ১০ যাত্রী আহত হয়। এ সময় মহাসড়কের উভয় পাশে যানবাহনের দীর্ঘ লাইন হয়ে যানজটের সৃষ্টি হয়।
দুর্ঘটনায় আহত হন ট্রাকচালক রাকিবুল ইসলাম, হেলপার আমিরুল, মোটরসাইকেল আরোহী শান্ত ও হাসান। আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলামের নেতৃত্বে ফায়ার সার্ভিস কর্মীদের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহত ৪ জনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাঈনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে মহাসড়কে যানজট সৃষ্টি হয়। ঘন্টাখানেক পর যানচলাচল স্বাভাবিক হয়েছে।