হবিগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল আহাদ ও সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিসেস রুনা আক্তারকে সমর্থন করেছেন আনোয়ারপুর গ্রামবাসী। গতকাল সোমবার রাতে আব্দুল আহাদ ও মিসেস রুনা আক্তারে সমর্থনে আনোয়ারপুর গ্রাম পঞ্চায়েতের সভাপতি মোঃ ধনু মিয়ার সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পলাশের পরিচালনায় এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন গ্রাম পঞ্চায়েত সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তাজ উদ্দিন আহমেদ তাজ, বিশিষ্ট মুরুব্বী হাজী মোঃ রফিক আলী, মোঃ শাহাব উদ্দিন, মোঃ আরব আলী, উমেদনগর শাহ পরান দারুছুন্নাত দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ আব্দুস শহীদ, লায়ন মোঃ আব্দুল আহাদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদ, মোঃ নুরুল ইসলাম, মোঃ মোছাব্বির মিয়া, মোঃ আদনান আহমেদ, মোঃ করিম মিয়া। এছাড়াও সভায় মহিলা কাউন্সিলর পিয়ারা বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুবকরা উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে আনোয়ারপুর গ্রামের একক কাউন্সিলর প্রার্থী হিসেবে আব্দুল আহাদ ও মহিলা কাউন্সিলর পদে মিসেস রুনা আক্তারের নাম ঘোষণা করা হয় এবং তাদের প্রতি পূর্ণ সমর্থন দিয়ে বিজয়ী করার জন্য সংশ্লিষ্ট ওয়ার্ডবাসীর প্রতি অনুরোধ জানানো হয়। সভা শেষে উভয় প্রার্থীর মঙ্গল কামনা করে মহান আল্লাহতালার নিকট বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ আব্দুস শহীদ।
উল্লেখ্য, বিগত পৌর নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন আব্দুল আহাদ। অপরদিকে ১, ২ ও ৩নং ওয়ার্ডের বর্তমান মহিলা কাউন্সিলর পিয়ারা বেগম অসুস্থ হওয়ায় তিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন না। ওই ওয়ার্ডে এবার কাউন্সিলর প্রার্থী হচ্ছেন পিয়ারা বেগমের একমাত্র মেয়ে মিসেস রুনা আক্তার। প্রেস বিজ্ঞপ্তি