মোহাম্মদ শাহ আলম ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামে বিয়ের গেইট ভাঙ্গাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তিন যুবক গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় দুই জনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক জুমন মিয়াকে (২৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। আহত তিন জন হলেন- পইল গ্রামের আব্দুল মতিন মিয়ার দুই ছেলে লায়েছ মিয়া (৩০) ও এখলাছ (১৯) এবং তার ভাতিজা পারভেজ (২৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, লামাপইল গ্রামের বর্তমান মেম্বার বাবর আলীর ছেলে জুমন গতকাল বৃহস্পতিবার দুপুরে পইল থেকে কিছু বিভিন্ন প্রজাতির কাঠের গাছ ট্রাক দিয়ে নেয়ার সময় লায়েছ মিয়ার চাচাতো বোনের বিয়ের গেইট ভেঙ্গে যায়। এতে লায়েছ বাধা দিলে জুমন ক্ষিপ্ত হয়ে রাতে আব্দুল মতিনের দুই ছেলে ও এক ভাতিজাকে একটি ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক লায়েছ ও এখলাছকে সিলেট রেফার করেন। এ সময় স্থানীয় লোকজন জুমনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
এ ব্যাপারে ইউপি সদস্য বাবর আলী জানান, পইল থেকে আমার ছেলে জুমন কিছু কাঠের গাছ ক্রয় করে গাড়ি দিয়ে নিয়ে আসার সময় লায়েছ আমার ছেলের সাথে খারাপ আচরণ করে। এ নিয়ে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।