জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়ি আটক
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের নবীগঞ্জে ক্যাসিনোর আদলে শিলং তীর জুয়ার আসরের সন্ধান পেয়েছে র‌্যাব-৯। জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়ি ধরা পড়েছে র‌্যাবের জালে।
র‌্যাব জানায়, গতকাল সোমবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়নের ফরসাতপুর গ্রামস্থ হাজী আব্দুর সানুর মালিকানাধীন সলেমান মঞ্জিলের ভিতরে অভিযান পরিচালনা করে। র‌্যাব এর কাছে তথ্য ছিল যে দীর্ঘদিন যাবত ঐ এলাকায় এক বাড়িতে মধ্যরাত হতে ভোর পর্যন্ত মিনি ক্যাসিনোর আদলে জুয়ার আসর চলছিল। প্রতিদিনই পার্শ্ববর্তী উপজেলা, জেলা থেকে জুয়াড়িরা শিলং তীর জুয়া খেলার জন্য একত্রিত হয়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। তাদের হেফাজত থেকে জুয়া খেলার ১ টি প্লেয়িং ওয়ান টেন কাঠের বোর্ড, ১টি প্লাস্টিক বোর্ড, ৫টি শিলং পিন (জুয়া খেলার), ৫টি কাঠের গুটি (জুয়া খেলার), ৪টি গোলাপ জল, জুয়া খেলার নগদ টাকা উদ্ধার করা হয়।
আটক জুয়াড়িরা হলো নিখিল রায় (৫৫), পিতা সুভাশিনী, হবিগঞ্জ সদর, মোঃ জয়নাল আবেদীন (৪৫), পিতা হাজী আব্দুল সানু, নবীগঞ্জ, তানভীর, পিতা-আঃ কাদের ও নজরুল (৩৫) পিতা-আসরাফ আলী, কুলাউড়া, মৌলভীবাজার, মাসুক (৫০) পিতা কৌরুশ, আমিন (২০) পিতা মৃত কুরুস মিয়া নবীগঞ্জ।
গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে লাখ লাখ টাকার জুয়া খেলায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে আলামতসহ নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।