স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রতিবাদে কর্মবিরতি পালন করেছে পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। রোববার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করা হয়। কর্মবিরতি পালনকালে পৌরসভার সকল কার্যক্রম বন্ধ থাকায নাগরিকদের বিড়ম্বনায় পড়তে হয়। পরে সংক্ষিপ্ত সভায় বক্তৃতা করেন পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, পৌর কাউন্সিলর শেখ উমেদ আলী শামীম প্রমূখ।
মেয়র মিজানুর রহমান বলেন, পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কুচক্রীমল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি এর সুষ্ঠু তদন্ত করে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান। অন্যথায় পৌর পরিষদ বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দেবে।
পৌর কর্মকর্তা কর্মচারিবৃন্দ ও কাউন্সিলরবৃন্দ অত্যন্ত দৃঢ় কন্ঠে বলেন- মেয়র মিজানুর রহমান পৌরসভার দায়িত্ব গ্রহণের পর থেকে অত্যন্ত আন্তরিকতার সাথে পৌরবাসীর কল্যাণে কাজ করছেন। মেয়র মিজান শহরকে জলাবদ্ধতামুক্ত ও পরিচ্ছন্ন শহর গড়তে প্রাণান্তকর চেষ্টা চালাচ্ছেন। মেয়র মিজানের কার্যক্রমে ও তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রি মহল তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এরই অংশ হিসেবে তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে কুচক্রি মহলটি। পৌর কর্মকর্তা কর্মচারিবৃন্দ ও কাউন্সিলরবৃন্দ মন্তব্য করেন ভবিষ্যতে এ ধরণের মিথ্যাচার কেউ করলে তার বা তাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।