স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরের অদূরে ব্রাহ্মণবাড়িয়া জেলার ইসলামপুরে সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের এক ঠিকাদারসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। গতকাল বুধবার দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, নিহতদের সবাই পুরুষ। তাদের আনুমানিক বয়স যথাক্রমে ৬০, ২৭ ও ২৬ বছর। নিহতদের মরদেহ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুইজনের পরিচয় জানা না গেলেও একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি হলেন হবিগঞ্জ শহরের কলেজ কোয়ার্টারের ঠিকাদার আব্দুল্লাহ। তার বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার রাঙ্গেরগাঁও গ্রামে।
ওসি আর জানান, মাধবপুর বাসস্ট্যান্ড থেকে একটি মোটর সাইকেল বিজয়নগর উপজেলার চান্দুরা বাসস্ট্যান্ডের দিকে আসছিল। মোটর সাইকেলটি ইসলামপুর পুলিশ ফাঁড়ির সামনে ইউটার্ন নেয়ার চেষ্টা করে। এ সময় ঢাকা থেকে আসা হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এতে বাস ও মোটর সাইকেলটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানে বাসের দুই যাত্রী এবং মোটর সাইকেলের এক আরোহী মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও মোটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ। বাসের চালক পালিয়ে গেছে।