এস এম খোকন ॥ যেখানে বিরোধ দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি হয় সেখানেই হাজির হন এমপি আব্দুল মজিদ খান। আর যেখানে এমপি আব্দুল মজিদ খান সেখানেই সমাধান, এভাবেই সালিশ বিচার করে এলাকার শত শত বিরোধ সালিশ বিচারের মাধ্যমে নিষ্পত্তি করে এলাকায় শান্তি প্রতিষ্ঠিত করে সর্বমহলে প্রশংসা কুড়িয়েছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। যাত্রাপাশা ও তারাসই গ্রামের বিরোধ নিষ্পত্তি পর সালিশের রায়ে সন্তুষ্ট উভয়পক্ষের মুরুব্বীয়ান এসব মন্তব্য করেন।
গতকাল ৭ অক্টোবর সারা দিনব্যাপী সালিশ বিচার করে বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের অন্তর্গত যাত্রাপাশা ও তারাসই গ্রামের ছান্দের হিসাব নিকাশকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধ সালিশ বিচারের মাধ্যমে নিস্পত্তি করে দিয়েছেন তিনি।
উক্ত সালিশ বিচারের পর থেকে এলাকা জুড়ে শান্তির সুবাতাস বইছে। উক্ত সালিশ বিচারে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাস্টার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, সাবেক ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া, ইউনিয়ন চেয়ারম্যান রেখাছ মিয়া, ওয়ারিশ উদ্দিন খান, হাবিবুর রহমান সহ বিভিন্ন গ্রাম থেকে আসা অন্তত দুই হাজার লোক উপস্থিত ছিলেন।