আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মহসিন মিয়া (২২) নামে এক যুবককে আটক করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ। ১১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যারাতে উপজেলার ৩নং জলসুখা ইউনিয়নের পাটুলীপাড়া (ড্রেনের হাটী) এলাকা থেকে তাকে আটক করা হয়।
অভিযোগে জানা যায়, জলসুখা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের আজমান মিয়ার পুত্র মহসিন একই এলাকার পাটুলীপাড়া গ্রামে বিয়ে করে। বিয়ের পর থেকে সে শ্বশুরবাড়িতেই বসবাস করে আসছে। শ্বশুরবাড়িতে থাকার সুবাদে ধর্ষিতা গৃহবধূর স্বামীর সাথে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তোলে মহসিন। বন্ধুত্বের সুবাদে প্রায় সময়ই ধর্ষিতার বাড়িতে যাওয়া আসা করতো মহসিন। কিছুদিন পূর্বে গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে ঢাকা চলে যায়। এই সুযোগে মহসিন গত শুক্রবার সন্ধ্যা ৬টায় গৃহবধূর বসতঘরে প্রবেশ করে, ঘর খালি থাকায় মুখে গামছা পেচিয়ে গৃহবধূকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে প্রথমে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায় মহসিনের শ্বশুরবাড়ির লোকজন। পরে বিষয়টি নিয়ে উভয়পক্ষের লোকজন দুই গ্রুপে বিভক্ত হয়ে পড়ে। এসময় স্থানীয়রা থানায় খবর দিলে এসআই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি দল পাটুলীপাড়া গ্রামে গিয়ে ধর্ষণের অভিযোগে মহসিনকে আটক করে থানায় নিয়ে আসে।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক হবিগঞ্জের মুখকে বলেন- এ বিষয়ে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ধর্ষককে আটক করা হয়েছে এবং গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।