নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে শায়েস্তাগঞ্জ পৌরসভার বিরামচর এলাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর অস্থায়ী কার্যালয়ে বদলীজনিত এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সফল বিদায়ী ইউএনও সুমী আক্তারকে শায়েস্তাগঞ্জ রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট উপহার দিয়ে এ সংবর্ধনা জানানো হয়। ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক মোঃ মামুন চৌধুরী ইউএনও সুমী আক্তারের হাতে ক্রেস্টটি তুলে দেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান ও ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ক্লাবের উপদেষ্টা আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন উপস্থিত ছিলেন।
ক্রেস্ট গ্রহণ করে রিপোর্টার্স ক্লাবের প্রশংসা করে ইউএনও সুমী আক্তার বলেন, সঠিক লেখনির মাধ্যমে উন্নয়নমূলক কাজে সহযোগিতা করতে হবে। এ উপজেলায় দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা পেয়েছি।
উল্লেখ্য, ২০০৫ সালে শায়েস্তাগঞ্জ রিপোর্টার্স ক্লাব প্রতিষ্ঠা করেন সাংবাদিক মোঃ মামুন চৌধুরী। এ ক্লাবের পক্ষ থেকে নানা সময়ে সামাজিক বিভিন্ন কাজে ভূমিকা পালন করা হচ্ছে।