আক্তার হোসেন আলহাদী ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। এ সময় ১ হাজার ২শ’ প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মাঠে ৩ দিনব্যাপী কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প এর আওতায় কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ এনামুল হক। উপ-সহকারী কৃষি অফিসার ফারুক আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, ভাইস চেয়ারম্যান জাহেনারা আক্তার বিউটি, আশরাফুজ্জামান খান সুমন, সহকারী কমিশনার (ভূমি) মো: সাইফুল ইসলাম, ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি রেখাছ মিয়া, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, যুবলীগ নেতা আসাদুজ্জামান খান তুহিন।
পরে অতিথিবৃন্দ কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করেন। বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নে ১ হাজার ২শ’ কৃষকের মাঝে ২০ কেজি করে সার ও ৫ কেজি করে বীজ বিতরণ করা হয়।