কাজী মাহমুদুল হক সুজন ॥ জাতীয় উদ্যান সাতছড়িকে পর্যটকদের আকর্ষণীয় স্থান করতে যা যা করা প্রয়োজন সবই করা হচ্ছে বলে জানিয়েছেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানের সহ ব্যবস্থাপনা কমিটির অর্ধবার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন- হবিগঞ্জের চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় চা বাগান, সাতছড়ি ও রেমা কালেঙ্গা জাতীয় উদ্যান রয়েছে। দেশ বিদেশের পর্যটকরা যাতে এ এলাকায় আসেন সে ব্যবস্থা করা হচ্ছে। এর সুফল অতি তাড়াতাড়ি মানুষ পাবেন বলে ব্যারিস্টার সুমন জানান।
সহ ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান, বিভাগীয় বন কর্মকর্তা ডঃ জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষি অফিসার মাহিদুল ইসলাম, সহকারী বন সংরক্ষক জামিন খান, চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায়, সাতছড়ির রেঞ্জ কর্মকর্তা আব্দুল্লাহ আল আমিন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আজকের পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি কাজী মাহমুদুল হক সুজন, শেখ মিজান প্রমুখ।