শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস ও স্ট্রোকে প্যারালাইজডসহ ৬ রোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে ৩ লাখ টাকার সরকারি আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। এ টাকায় ওইসব রোগী সুচিকিৎসা গ্রহণ করবেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের সভাকক্ষে এ অনুদানের চেক বিতরণ করা হয়।
জানা যায়, স্ট্রোকে প্যারালাইজড ৩ জন, কিডনি রোগে আক্রান্ত ২ জন ও জন্মগত হৃদরোগে আক্রান্ত ১ জনসহ মোট ৬ জন রোগীকে সুচিকিৎসার জন্য চেক প্রদান করা হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে ও সমাজসেবা অধিদপ্তরের আর্থিক সহায়তা কর্মসূচি ২০২৩-২০২৪ অর্থ বছরের এ চেক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতা। উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাহিদ ভূইয়া, ভাইস চেয়ারম্যান আ স ম আফজাল আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ডলি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আজিজুর রহমান মাসুদ, উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী দিলীপ কৈরী, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ ডটকম এর সম্পাদক ও প্রকাশক সাখাওয়াত হোসেন টিটু, সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, ফিরোজুল ইসলাম, মইনুল হাসান রতন, আব্দুল হক রেনু প্রমূখ।