মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে গভীর রাতে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা বাদশা কোম্পানি সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মৌজালী মৃধার ছেলে জামাল মৃধা (৪২), জামাল মৃধার স্ত্রী কামরুন নাহার (৩০) ও ছেলে কাওসার (১২), জামাল মৃধার ভাই খোকন মৃধা (৩৫) এবং প্রাইভেট কারের চালক বরিশালের বাকেরগঞ্জ বড়পাশা গ্রামের ইউনুস ব্যাপারীর ছেলে হারুন ব্যাপারী (৩৫)।
নিহত জামাল ও খোকনের মামা এবং মাইক সার্ভিস মো. সোনা মিয়া জানান, জামাল মৃধা ঢাকার সাভারে পরিবার নিয়ে থাকতেন। জামাল মৃধা ইলেকট্রিক্যাল দোকান ও খোকন মৃধা গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করতেন। কাওসার ৭ম শ্রেণির ছাত্র। কাওসার এর মানত থাকায় প্রাইভেটকার যোগে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে সিলেট শাহজালাল (র.) এর মাজারে যান। জিয়ারত শেষে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। সর্বশেষ রাত ১১টায় জামাল মৃধা তার মায়ের সাথে মুঠোফোনে কথা বলেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মাজার জিয়ারত শেষে প্রাইভেটকারটি রাতে সিলেট থেকে ছেড়ে আসে। হরিতলা বাদশা কোম্পানি সামনে পৌঁছালে সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়।
পুলিশ জানায়, প্রাইভেটকার থেকে এক নারীসহ পাঁচজনের মরদেহ উদ্বার করা হয়েছে। দুর্ঘটনার কবলে পড়া গাড়ি দুটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার হেফাজতে রয়েছে।
মাধবপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মনোতোষ মল্লিক জানান, রাতে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে প্রাইভেট কারে বিভিন্ন অংশ কেটে মরদেহগুলো উদ্ধার করা হয়।