স্টাফ রিপোর্টার ॥ সংযুক্ত আরব আমিরাত প্রবাসী বিশিষ্ট শিল্পপতি রাখাল কুমার গোপকে সংবর্ধনা দিয়েছে হবিগঞ্জ পৌরসভা। বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন ডাঃ অসিত রঞ্জন দাশ, প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, হবিগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক পীযুষ চক্রবর্ত্তী, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আহমেদ জামান খান শুভ প্রমুখ। কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, সফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার ও শেখ সুমা জামান। অনুষ্ঠান পরিচালনা করেন হবিগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাবেদ ইকবাল চৌধুরী।
সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন রাখাল কুমার গোপ সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের প্রবাসীদের কল্যাণে একজন নিবেদিতপ্রাণ। হবিগঞ্জের সন্তান হিসেবে বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে তিনি অনেক অবদান রেখে চলেছেন। হবিগঞ্জ তথা বাংলাদেশের রেমিট্যান্স যোদ্ধাদের কল্যাণে এবং তাদের দুরাবস্থায় তিনি ভূমিকা রেখে আসছেন। ভবিষ্যতে তিনি হবিগঞ্জের উন্নয়নেও ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
রাখাল কুমার গোপ বলেন,‘আমাকে হবিগঞ্জ পৌরসভা যে সম্মান প্রদর্শন করলো তা আমার জন্য বড় প্রাপ্তি।’ তিনি বলেন,‘মেয়র আতাউর রহমান সেলিম পৌরসভার উন্নয়নে নজীরবিহীন কাজ করে চলেছেন। তাকে সকলের সহযোগিতা করা প্রয়োজন।’ পরে মেয়র রাখাল কুমার গোপের হাতে হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।