মাধবপুরে মতবিনিময় সভায় জেলা প্রশাসক দেবী চন্দ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের জেলা প্রশাসক দেবী চন্দ বলেছেন- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে সবাইকে একনিষ্ঠভাবে কাজ করতে হবে। সকল প্রার্থী যাতে আচরণবিধি মেনে চলেন সেদিকে সজাগ থাকতে হবে। তিনি রোববার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম (সেবা), অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রিয়াংকা পাল, উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, সহকারি পুলিশ সুপার মাধবপুর-চুনারুঘাট সার্কেল নির্মলেন্দু চক্রবর্তী, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবউদ্দিন তালুকদার। উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম ফয়সাল এর সভাপতিত্বে এবং সহকারি কমিশনার ভূমি রাহাত বিন কুতুব এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ, মাহবুবুর রহমান সোহাগ, পারভেজ হোসেন চৌধুরী, সৈয়দ আতাউল মোস্তফা সোহেল, মাসুদ খান, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাস গুপ্ত, বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, পৌর কাউন্সিলর আব্দুল হাকিম, সংরক্ষিত মহিলা মেম্বার শ্যামলী দেব, সাংবাদিক আইয়ুব খান, এরশাদ আলী, আজিজুর রহমান জয় প্রমুখ।
জেলা প্রশাসক দেবী চন্দ বলেন- জোর করে কেন্দ্র দখল করা, জাল ভোট দেয়া বা ভোটারদের হুমকি বা ভয় দেখানো এমন অপ্রীতিকর ঘটনা ঘটলে তাৎক্ষণিক সেই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে দেওয়া হবে। এছাড়া এই কাজে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি আরো বলেন, ভোটাররা যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেদিকে প্রশাসন সার্বক্ষণিক সহযোগিতা প্রদান করবে।
পরে জেলা প্রশাসক দেবী চন্দ ও পুলিশ সুপার আক্তার হোসেন মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে দিনব্যাপি ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্য রাখেন।