মোঃ মামুন চৌধুরী ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান এমপি জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বৃহস্পতিবার দুপুরে নির্বাচনী এলাকা শায়েস্তাগঞ্জে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈমের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।
তিনি বলেন, নির্বাচন হয় জনগণের অংশগ্রহণে। জনগণ যদি নির্বাচনে ভোট দেয়, তাহলে কে নির্বাচনে আসলো আর কে আসলো না, সেটি বড় কথা নয়। তৃণমূল জনগণ চায় এই নির্বাচন হোক। সে কারণে আমি মনে করি, নির্বাচন সফল হবে।
তিনি আরও বলেন, আমি এমপি নির্বাচিত হয়ে গত ১৫ বছর ধরে জনগণের সেবা করছি। আমার কাছে জনগণের যে প্রত্যাশা ছিল, তা আমি রাখতে পেরেছি। জনগণ আমাকে বলেছে, হ্যাঁ আমরা যেটা প্রত্যাশা করেছি সেটি পেয়েছি। আমি জনগণের কাছে দোয়া চেয়েছি। তারা আমাকে দোয়া করেছে। তাদের দোয়া নিয়েই আমি মনোনয়নপত্র জমা দিয়েছি।
এ সময় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, প্রচার সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর সৈকত, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সহ-সভাপতি আতাউর রহমান মাসুক, সাধারণ সম্পাদক হোসাইন মোঃ আদিল জজ মিয়া, যুগ্ম-সম্পাদক আব্দুল্লাহ সরদার, জামাল আহমেদ দুলাল, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, আব্দুল মুকিত, ফখরুল হামিদ, পৌর আওয়ামী লীগ সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, সাবেক পৌর প্যানেল মেয়র রাহেল মিয়া সরদার, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, সাধারণ সম্পাদক মনোয়ারা আলমগীর, উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসহাক আলী সেবন, আব্দুল সামাদ, ইউপি চেয়ারম্যান বুলবুল খান প্রমূখ উপস্থিত ছিলেন।