স্টাফ রিপোর্টার ॥ দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল হবিগঞ্জ জেলা পরিষদের সামনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এছাড়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক ও বৃন্দাবন সরকারি কলেজের সামনের সড়ক প্রদক্ষিণ করে।
এদিকে, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নাশকতা বিরোধী তৎপরতা অব্যাহত রেখেছেন। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আফীল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জন্টু মোদক, ডাঃ অসীত রঞ্জন দাশ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, মশিউর রহমান শামীম, নূর উদ্দিন চৌধুরী বুলবুল, পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, জেলা কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবীর রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাঈফ-ই- রহমান তন্ময়, সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন প্রমূখ।
বক্তারা বলেন, বিএনপি-জামায়াতের নাশকতার কর্মসূচি জনগণ মেনে নেবে না। জনগণ স্বাভাবিক চলাফেরা করতে চাইলে এবং এতে বিএনপি-জামায়াত বাঁধা দিলে নাশকতাকারীদের প্রতিহত করা হবে। জনগণের শক্তি আওয়ামী লীগ; দেশ ও দেশের মানুষের নিরাপত্তায় রাজপথে থাকবে।