মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর গোপনাঙ্গ দ্বিখন্ডিত করার অভিযোগ পাওয়া গেছে স্ত্রীর বিরুদ্ধে। ভুক্তভোগী হাবিব মিয়াকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার আদাঐর ইউনিয়নের নজরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত ১০টার দিকে স্ত্রী জোনাকী আক্তার (৩০) পারিবারিক কলহের জের ধরে ধারালো ছুরি দিয়ে স্বামী হাবিব মিয়ার গোপনাঙ্গ দ্বিখন্ডিত করে দেন। এ সময় হাবিব মিয়া শোর চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।
হাবিব মিয়ার বোন জামাই গিয়াস উদ্দিন জানান, সম্প্রতি নজরপুর গ্রামের বোনের বাড়িতে বসবাসরত জোনাকীর সঙ্গে হাবিবের বিয়ে হয়। আগে জোনাকীর অন্যত্র বিয়ে হয়েছিল এবং তার এক সন্তানও রয়েছে। কিছু দিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এর জের ধরে এ ঘটনা ঘটেছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে মাধবপুর থানার এসআই রায়হান জানান, এখনো এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে তিনি ঘটনা অবগত হয়ে মাধবপুর উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে হাবিবকে দেখতে গিয়েছেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছেন।