চুনারুঘাটে বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না, পারবেও না। অতীতের সকল দু:খ কষ্ট মান অভিমান ভুলে চুনারুঘাট উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগে বেইমান মোনাফেক, মীরজাফর ও খন্দকার মোস্তাকদের স্থান নেই, যারা মুখে এক আর অন্তরে আরেক বাসনা রাখেন, তাদের আওয়ামীলীগে থাকার অধিকার নেই। আগামী ১৪ ফেব্রুয়ারি চুনারুঘাট পৌরসভা নির্বাচনে যদি নেতাকর্মী মোনাফেকী করেন, তাদের কোন ভাবেই ছাড় দেওয়া হবে না। তিনি গতকাল রবিবার বিকেলে চুনারুঘাট উপজেলা সভাকক্ষে পৌর ও উপজেলা আওয়ামীলীগ আয়োজিত নৌকা মার্কার সমর্থনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অ্যাডভোকেট আলমগীর চৌধুরী বলেন, হবিগঞ্জ আওয়ামী লীগের ঘাটি। নৌকার ঘাটি, সেখানে বিগত দিনে মাধবপুর, শায়েস্তাগঞ্জ ও নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা পরাজিত হয়েছে। এতে আমাদের সকলের মাথা নিচু হয়েছে। আমরা কি জবাব দেব আমাদের নেত্রীর কাছে। কি জবাব দেবেন আমাদের প্রতিমন্ত্রী মহোদয়, কি জবাব দেবেন জেলা আওয়ামীলীগের সভাপতি, কি জবাব দিব আমরা। বিগত দিনের শিক্ষা নিয়ে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার সাথে কেউ বেইমানী করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোন নেতা বা কর্মী নৌকার সাথে বেইমানী করলে তার তালিকা পাঠাবেন, জেলা আওয়ামীলীগের সিদ্ধান্তে সাথে সাথে বহিস্কার করা হবে। তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর আওয়ামীলীগের সভাপতিকে এ বিষয়ে দায়িত্ব দিয়ে যান। তিনি বলেন, চুনারুঘাট পৌরসভাটি দীর্ঘ ১৫ বছর ধরে বিএনপির দখলে। পৌরসভা ও উপজেলা আওয়ামীলীগের সকল নেকাকর্মীকে প্রহরীর মতো মাঠে থেকে এবার আমাদের নৌকাকে বিজয়ী করে প্রমাণ করতে হবে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না।
সভায় চুনারুঘাট উপজেলা পারিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর বলেন, যে কোন মুল্যে নৌকাকে বিজয়ী করতে হবে।
চুনারুঘাট পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মহালদারের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। আব্দুস সামাদ মাস্টারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আকবর হোসেন জিতু, সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আবিদা খাতুনসহ পৌরসভার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভায় পৌর নির্বাচন পরিচালনা করার জন্য পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদারকে আহবায়ক, সহকারি অধ্যাপক আব্দুর রউফকে সদস্য সচিব করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির লস্করকে প্রধান উপদেষ্টা করে নির্বাচনকালীন একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।