স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার মানিকপুর সেলিন সল্ট কোম্পানী থেকে চার মাদকসেবীকে আটক করেছে আনসার সদস্যরা। পরে স্থানীয়দের সহায়তায় তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা করেছে।
জানা যায়, ওই কোম্পানীর ভেতরে প্রায়ই মাদকসহ জুয়ার আসর বসে। ফলে এলাকার পরিবেশ নষ্ট হয়। গত বুধবার রাত সাড়ে ৭টার দিকে ওই কোম্পানীর ভেতরে মাদক ও জুয়ার আসর বসায় কিছু লোক। বিষয়টি আঁচ করতে পারে স্থানীয় গ্যাসফিল্ডের আনসার সদস্যরা তাদেরকে আটক করে। আটককৃতরা হলো- রিয়াজনগর গ্রামের ফজল হকের পুত্র উজ্জল (৩০), গাড়ি চালক মিজান মিয়া (২৮), মানিকপুর গ্রামের আল আমিন আলম (২৫) ও শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের আক্তার মিয়া (৩৮)। এ সময় তাদের কাছ থেকে বেশ কয়েক পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে মাধবপুর থানায় খবর দিলে এসআই বিলাল হোসেন একদল পুলিশ নিয়ে তাদের থানায় নিয়ে যান।
এদিকে স্থানীয়দের অভিযোগ আটক আল আমিন ও আক্তার মিয়াকে রহস্যজনক কারণে ছেড়ে দেয়া হয়েছে। বিষয়টি এলাকায় আলোচনার ঝড় তুলেছে।
ইউপি সদস্য আমির আলী যাদু জানান, শুনেছি দীর্ঘদিন ধরে ওই কোম্পানীতে মাদকের আসর বসে। চারজনকে আটক করা হয়েছে। জেলা আনসার কমান্ডার জানান, আটকের বিষয়টি সত্য।
মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন জানান, পুলিশের কাছে উজ্জল ও মিজানকে সোপর্দ করা হয়েছে। অপর দুইজনের খবর আমি জানি না। এ বিষয়ে এসআই বিলাল হোসেন বাদি হয়ে মাদক আইনে মামলা করেছেন এবং আটকদের বৃহস্পতিবার কারাগারে প্রেরণ করা হয়েছে।