স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের চৌধুরী বাজারে মিষ্টির দোকানে নাস্তা করতে গিয়ে অর্ধলাখ টাকা খুইয়েছেন এক ব্যক্তি। গতকাল বৃহস্পতিবার বেলা প্রায় ৩টায় এ ঘটনা ঘটে। বিষয়টি চৌধুরী বাজার ফাঁড়ি পুলিশকে অবগত করা হয়েছে।
এ ব্যাপারে ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) হবিগঞ্জের সভাপতি মোঃ শামছুল হুদা জানান, গতকাল বেলা প্রায় ৩টার দিকে বানিয়াচং উপজেলার মক্রমপুর ইউনিয়নের মক্রমপুর গ্রামের ২ ব্যক্তি চৌধুরী বাজারের একটি মিষ্টির দোকানে নাস্তা করতে বসেন। এ সময় তাদের একজন নিজের ব্যাগে থাকা ৫৭ হাজার ৫শ’ টাকা, জমির দলিল ও ওয়ারিশান সার্টিফিকেট টেবিলের উপর রাখেন। নাস্তা করার এক পর্যায়ে কে বা কারা কৌশলে টেবিলের উপর রাখা তাদের ব্যাগটি নিয়ে যায়। এক পর্যায়ে ব্যাগটি দেখতে না পেয়ে ওই ব্যক্তিরা খোঁজাখুজি শুরু করেন। কিন্তু ব্যাগের কোন সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকা থেকে এক ব্যক্তি মোবাইল ফোনে জানান কিছু কাগজপত্র ও ওয়ারিশান সনদ পাওয়া গেছে। খবর পেয়ে তারা অলিপুর গিয়ে জমির দলিল ও ওয়ারিশান সনদ নিয়ে আসেন। কিন্তু টাকার কোন সন্ধান পাননি।
এদিকে ঘটনার খবর পেয়ে চৌধুরী বাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তারা দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্তের চেষ্টা করলেও তাৎক্ষণিক সিসি ক্যামেরার ফুটেজ ওপেন হয়নি। পরে পুলিশ কম্পিউটারের হার্ডডিস্ক খুলে নিয়ে যায়।