আটক যুবক সাজন মিয়ার বিরুদ্ধে চুরি ধর্ষণ ও পুলিশের উপর হামলার মামলা রয়েছে
বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে দিনদুপুরে ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে সাজন মিয়া (৩৫) নামের এক যুবক। এ সময় উত্তেজিত জনতা তাকে পাকড়াও করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার ভাদেশ্বর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মার্কেটে এ ঘটনা ঘটে। আটক সাজন মিয়া লামাতাশি ইউনিয়নের পূর্ব লামাতাশি গ্রামের ইদ উল্লার পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিম ভাদেশ্বর গ্রামের আজগর আলীর পুত্র নজরুল ইসলাম নিজের দোকান ঘরটি তালাবদ্ধ করে পাশের দোকানে যান। সেখানে জরুরী প্রয়োজন শেষে দোকানে ফিরে ঘরের দরজা খোলা দেখে ভিতরে উঁকি দিতেই অচেনা ওই যুবককে দেখতে পান। তাৎক্ষণিক আশপাশের মানুষকে ডেকে দোকান ঘরে প্রবেশ করে সাজন মিয়াকে চুরি করা অবস্থায় হাতেনাতে আটক করে উত্তম মাধ্যম দেন। পরে বাহুবল মডেল থানা পুলিশকে খবর দিয়ে এসআই মনিরুজ্জামান ও এএসআই নিউটনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাজন মিয়াকে থানায় নিয়ে যায়।
বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির জানান, গ্রেফতার সাজন মিয়ার বিরুদ্ধে চুরি, ধর্ষণ ও পুলিশের উপর হামলার অভিযোগে মামলা রয়েছে। তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।