আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য দোস্ত মোহাম্মদ (৫৫) এবং তার ছেলে পায়েল মিয়াকে (২০) শতাধিক লিটার চোলাই মদ সহ অটক করেছে পুলিশ। আটক দোস্ত মোহাম্মদ উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের মৃত ইউনুছ উল্লার ছেলে। বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হেসেন তরফদারের নেতৃত্বে পুলিশ নোয়াগড় গ্রাম থেকে তাদের আটক করে।
সূত্র জানায়, আটক দোস্ত মোহাম্মদ বিগত বেশ কিছুদিন যাবত বানিয়াচং থানার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রতি সপ্তাহে শত শত লিটার চোলাই মদ এনে উপজেলার বদলপুর ইউনিয়নের বদলপুর বাজার, পাহাড়পুর বাজার, ঝিলোয়া বাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করে আসছে।
এরই জের ধরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে বুধবার ভোর রাতে দোস্ত মোহাম্মদকে জলসুখার নোয়াগড় গ্রাম থেকে আটক করা হয়।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন- আটক দোস্ত মোহাম্মদের বিরুদ্ধে সুনামগঞ্জের শাল্লা থানায় দুটি অস্ত্র ও ডাকাতি মামলা এবং আজমিরীগঞ্জ থানায় দুটি গরু চুরি মামলা সহ ৫টি মামলা রয়েছে। আটকের পর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।