স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বুছা মিয়া (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত বুচা মিয়া কাকাইলছেও ইউনিয়নের আনন্দপুর গ্রামের বাসিন্দা।
স্থানীয় সূত্র জানায় গতকাল রোববার দুপুরে বুছা মিয়া কাকাইলছেও বাজার থেকে টমটমযোগে আজমিরীগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। টমটমটি কাকাইলছেও বাজার থেকে বের হওয়ার কিছুক্ষণ পরই রাস্তার পাশের একটি কালভার্টে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট নিয়ে গেলে বুছা মিয়া মৃত্যুবরণ করেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার এসআই লিটন গোপের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে বুছা মিয়ার লাশ আজমিরীগঞ্জ থানায় নিয়ে যান। ঘটনার পর থেকে টমটম চালক পলাতক রয়েছে।
এ বিষয়ে এলাকাবাসী অনেকেই জানান- উপজেলার সর্বত্র অবৈধ ইজিবাইক, টমটম ব্যাপক হারে বৃদ্ধি এবং অদক্ষ চালকদের কারণে ইতিমধ্যে উপজেলায় বেশ কয়েক জনের প্রাণহানি সহ পঙ্গুত্ব বরণ করেছেন অনেকেই।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হেসেন তরফদার জানান- লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।