বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলা ছাত্রলীগ দেশব্যাপী ধর্ষণ ও নারীর প্রতি চলমান সহিংসতার বিরোধীতা জানিয়ে প্রদীপ প্রজ্জলন ও শপথ নিয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টায় স্থানীয় বড়বাজার শহীদ মিনার চত্ত্বরে ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রলীগ।
সাইম হাসান পুলকের সভাপতিত্বে ও আল আমিন খানের পরিচলানায় অনুষ্ঠানে এমপি মজিদ খান তাঁর বক্তব্যে ছাত্রলীগের ভাবমূর্তি ধ্বসংকারী অনুপ্রবেশকারীদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেন তুমি যেই হও অপরাধ করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রে অপরাধ করে পার পাওয়া যাবে না। বিচারের কাঁঠগড়ায় দাঁড়াতেই হবে। তিনি আরো বলেন, একজন প্রকৃত মুজিব আদর্শের ছাত্রলীগের নেতাকর্মী যেই হউক সে কখনও দেশ ও মানুষের বিরুদ্ধে কোন অপকর্ম করতে পারে না। কারণ ছাত্রলীগ দীর্ঘদিন যাবত দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। যারা ফেসবুক ও বিভিন্ন মাধ্যমে আওয়ামীলীগ, ছাত্রলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন এমপি মজিদ খান। বক্তব্যের এক পর্যায়ে তিনি কৃষি বিশ^বিদ্যালয় নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর জন্যও সকলকে সতর্ক করে দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান চৌধুরী, তাঁতী লীগের আহবায়ক শেখ রুবেল। উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোশাহেদ মিয়া, মুজিবুর রহমান, সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, লুপেজ, নিলয় প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ নারীর প্রতি সহিংসতা ও নিপীড়নের বিরোধীতা জানিয়ে প্রদীপ প্রজ্জলিত করে এক মিনিট নিরবতা পালন করেন। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের নারীর প্রতি সম্মান ও নারীদের নিপীড়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য শপথবাক্য পাঠ করান উপজেলা চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক নেতা আবুল কাশেম চৌধুরী।