নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়নের উলুকান্দি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল গফুর মিয়া নামে এক ব্যক্তির বাড়িঘর ভাংচুর করে ঘরে থাকা নারী-পুরুষসহ ৪ বছরের শিশু সন্তানকে মারধর করে অর্থকড়ি লুটে নিয়েছে প্রতিপক্ষের লোকজন।
হামলায় আহত ফুল বিবি জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে মতলিব গং বাড়িতে এসে গফুর মিয়াকে ডাকতে থাকে। দরজা খুলে বের হয়ে উঠানে যাওয়া মাত্র পার্শ্ববর্তী ঘরের মন্নান মিয়া ও মতলিব মিয়াসহ একদল লোক তাকে মারধর করতে থাকে। পরে হামলাকারীরা ঘরের দরজা জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অতর্কিতভাবে ঘরের মালামাল ভাংচুর করে নগদ সাড়ে ৩ লাখ টাকা, আড়াই ভরি স্বর্ণালংকার, ৪টি মোবাইল ফোন সহ প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ডাকাত ডাকাত বলে চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। আহতরা হলেন- আব্দুর গফুর মিয়া (৬০), তার স্ত্রী ফুল বিবি (৪০), ফাবিয়া বেগম (১৪), পুত্র আঙ্গুর মিয়া (১৮), সাজু মিয়া (২২), রাজিব মিয়া (১৯), আব্দুর রুপ মিয়া (৪৫), তার স্ত্রী ফাতেমা বেগম (৩০), পুত্র আক্কাছ মিয়া (৯), ৪ বছরের শিশু সন্তান রাফিয়া বেগম। হামলাকারীরা তাদেরকে রড, স্টিলের পাইপসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপিট করে।
খবর পেয়ে পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন।