স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার রাতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।
বিএনপি নেতা আমিনুল ইসলাম চান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ মিজানুর রহমান চৌধুরী, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক হাজী মোঃ করম আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ অলি, হবিগঞ্জ সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, জেলা বিএনপির সদস্য তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, হাজী আব্দুল মজিদ, মিজানুর রহমান শাকিম, আসম আফজল আলী, কামরুল হাসান রিপন, ফাহিম হোসেন, কাউন্সিলর আব্দুল জলিল, শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সোহাগ আহমেদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক পারভেজ আহমেদ, যুবদল নেতা নজরুল ইসলাম কাওছার প্রমুখ।
সম্মেলনে আব্দুল হামিদকে সভাপতি, হাবিব তালুকদারকে সাধারণ সম্পাদক ও আব্দুল আজিজকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ১নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়।
আমিনুল ইসলাম চান মিয়াকে সভাপতি, আব্দুল মন্নান সুবেলকে সাধারণ সম্পাদক ও তাজুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ২নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়।
শাহ আলমকে সভাপতি, শরীফ আকন্দকে সাধারণ সম্পাদক ও মোঃ শাহাবুদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ৩নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়।