সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ॥ ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ দেউন্দি ব্রিজের কাছে বাইসাইকেলের সাথে ধাক্কা লেগে নাঈম মিয়া (২২) নামে মোটর সাইকেল আরোহী এক যুবক ঘটনাস্থলেই নিহত ও অপরজন গুরুতর আহত হয়েছে। গতকাল রবিবার রাত ১১টায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার দুর্ঘটনায় নিহত নাঈম মিয়ার বোনের বিয়ের দিন ধার্য্য ছিল। বিয়েকে ঘিরে বাড়িতে চলছিল আনন্দ উল্লাস। কিন্তু সেই আনন্দ উল্লাস এক নিমেষেই বিষাদে পরিণত হয়।
গতকাল ওই সময়ে নাইম তার এক বন্ধুকে নিয়ে দেউন্দি সড়কে মোটর সাইকেল যোগে ঘুরতে বেড়িয়েছিলো। তারা ফরিদপুর সাকিনস্থ দেউন্দী ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেলের সাথে তাদের মোটর সাইকেলের ধাক্কা লাগে। এতে নাঈম ও তার বন্ধু রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় নিহত নাঈম নিশাপট গ্রামের হান্নান মিয়ার পুত্র। এছাড়া দুর্ঘটনায় নাঈমের সঙ্গী মামুন মিয়া গুরুতর আহত হয়।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনাকবলিত মোটর সাইকেল উদ্ধার করেছে। হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।