মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে মাদক মামলায় এজহারভুক্ত পলাতক আসামী চৌমুহনী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল সিদ্দিকী(৪০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই দেলোয়ার হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চৌমুহনী-ধর্মঘর সড়কের তুলশীপুর নামকস্থান থেকে তাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত দুলাল সিদ্দিকী চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের মরহুম ইউসুফ আলী মেম্বারের ছেলে।
উল্লেখ্য, গত ৪ জুলাই সন্ধ্যায় ধর্মঘর বিওপি এর হাবিলদার দেলোয়ার হোসেন এর নেতৃত্বে গোপন সংবাদের একদল বিজিবি সদস্য অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের খড়কী গ্রামের রুহুল আমিন এর ছেলে বিপ্লব আহমেদ(৪০) কে আটক করে। পরে বিজিবি ধর্মঘর বিওপির হাবিলদার দেলোয়ার হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুজন কে আসামী করে মামলা দায়ের করে মাধবপুর থানায়। বিজিবির মামলার এজাহার সূত্রে জানা যায়, আটককৃত বিপ্লব আহমেদ এবং দুলাল সিদ্দিকী মোটরসাইকেলে গাঁজা পরিবহন করছিলো। এসময় বিজিবি অভিযান চালিয়ে বিপ্লবকে আটক করে। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল পেলে চৌমুহনী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল সিদ্দিকী পালিয়ে যান।
মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, বিজিবির দায়ের করা মাদক মামলায় এজাহার নামীয় আসামী দুলাল সিদ্দিকীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।