নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকির প্রতিবাদ এবং হুমকিদাতাদের শনাক্ত করে দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ জুলাই) সকাল ১১টার সময় বাহুবল উপজেলার মিরপুর বাজার চৌমুহনীতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন এম সামছু উদ্দিন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএস ফুটবল একাডেমি।
মিরপুর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি ও এস এস ফুটবল একাডেমির উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, বৃহত্তর সিলেটের কৃতী সন্তান ও মানবতার ফেরিওয়ালা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, দুর্নীতিবাজ এবং লুটপাটকারীদের মূর্তিমান আতঙ্ক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপিকে হত্যার হুমকিদাতা ও তাদের নির্দেশদাতা গডফাদারদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে। পাশাপাশি ব্যারিস্টার সুমনের নিরাপত্তা-ব্যবস্থা জোরদার করতে হবে।
বক্তারা আরও বলেন, ব্যারিস্টার সুমন দেশের রাঘববোয়ালদের দুর্নীতি নিয়ে জাতীয় সংসদে সোচ্চার আছেন। পাশাপাশি উচ্চ আদালতেও তিনি দুর্নীতিবাজদের বিরুদ্ধে সক্রিয়। তাকে হুমকি দিয়ে লাভ নেই, কারণ আমরা সবাই দুর্নীতির বিরুদ্ধে রয়েছি। অবিলম্বে হুমকিদাতাদের শনাক্ত করে গ্রেপ্তার করা না হলে ধারাবাহিক কর্মসূচি পালন করা হবে।
মানববন্ধনে অংশগ্রহণ করে বক্তব্য দেন মিরপুর বাজার ব্যবসায়ি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ তারা মিয়া, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আলাউর রহমান সাহেদ, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির চেয়ারম্যান মোঃ সোহাগ, সানসাইন মডেল হাই স্কুলের পরিচালক এম সামছুউদ্দিন, ডাঃ উজ্জ্বল ঘোষ, পল্লী বন্ধু ফরিদ, পাভেল মিয়া প্রমুখ।