আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার পরিকল্পনা ও হুমকির প্রতিবাদে মাধবপুরে মাথায় কাফনের কাপড় বেঁধে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ জনতা। সোমবার (১ জুলাই) বিকেল ৪টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা পরিষদ চত্বরের পাশে মাধবপুরের জনগণ ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এস,এম মুসলিম, চেয়ারম্যান আলাউদ্দিন, সাবেক চেয়ারম্যান বাবুল খান, সৈয়দ হাবিবউল্লাহ সুচন, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আত্তাউস সামাদ বাবু, পৌর ছাত্রলীগ সভাপতি শাহ মোঃ ইরফান, আসাদুজ্জামান গেন্দু, বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শামিম হোসেন, বশির মিয়া, জাহাঙ্গীর আলম জয়, রফিক ভূইয়া, সাগর আহমেদ, তানভীর মোল্লা সহ অনেকেই।
মানববন্ধন বক্তারা বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা চাই আইন-শৃঙ্খলা বাহিনী আমাদের এমপি ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতাকে দ্রুত খোঁজে বের করে আইনে আওতায় আনতে হবে। বক্তারা আরও বলেন যদি হুমকিদাতাকে খোঁজে বের করতে বিলম্ব করা হয় তাহলে আমাদের আন্দোলন আরও বৃহত্তর আন্দোলনে যাবে।