স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ এমপি’র প্রচেষ্টায় বানিয়াচং-জলসুখা-আজমিরীগঞ্জ সড়ক সংস্কারের জন্য ৩২ কোটি টাকা অনুমোদন দিয়েছে সড়ক ও পরিবহন মন্ত্রণালয়। এ খবর ছড়িয়ে পড়ায় আজমিরীঞ্জ উপজেলাবাসীর মধ্যে উচ্ছ্বাস দেখা দিয়েছে।
স্থানীয়রা জানান, বানিয়াচং-জলসুখা-আজমিরীঞ্জ সড়কটি বেহাল অবস্থায় ছিল। এতে চলাচলে চরম দুর্ভাগে ছিলেন উপজেলাবাসী। রাস্তাটি সংস্কারে আজমিরীগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবী ছিল। তাদের দাবির প্রেক্ষিতে ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি হওয়ার পর থেকেই সড়কটি সংস্কারের জন্য সার্বক্ষনিক চেষ্টা চালিয়ে আসছিলেন। তিনি সড়কটি সংস্কারের জন্য সড়ক-পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, সচিব ও প্রকৌশলীসহ সকলের সাথে যোগাযোগ রাখছিলেন। এতে দ্রুত সময়ের মধ্যে সড়কটি সংস্কারে ৩২ কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার।
প্রসঙ্গত, বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য শরীফ উদ্দিন আহমেদ মৃত্যুর পূর্বে জাতীয় সংসদে এই সড়কটি বাস্তবায়ন করার দাবী জানান। পরবর্তীতে তাঁর মৃত্যুর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সড়কটি মরহুম শরীফ উদ্দিন এমপি সড়ক হিসেবে নামকরণ করেন।