বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেনসহ বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক, সাবেক সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক গোলাম ফারুক গতকাল রবিবার বিকেল সাড়ে ৪ টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন। সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
পৃথক বিবৃতিতে বিএনপি নেতা গোলাম ফারুক এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। সংবাদপত্রে প্রেরিত শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
শোক বার্তায় জি কে গউছ বলেন- আজমিরীগঞ্জ বিএনপির একজন নিবেদিত নেতা ছিলেন গোলাম ফারুক। তিনি আজমিরীগঞ্জ পৌরসভার প্রথম প্রশাসক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালনের মধ্য দিয়ে পৌরবাসীর সেবা করেছেন। কিন্তু শুধুমাত্র বিএনপির রাজনীতি করার কারণে বিভিন্ন সময়ে মিথ্যা মামলায় আসামী হয়েছেন, নির্যাতিত হয়েছেন। তারপরও তিনি বিএনপির আদর্শ থেকে বিচ্যুত হননি। তিনি মানুষের ভোটের অধিকার ও দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে সংগ্রাম করেছেন।