এম, এ আহমদ আজাদ, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক শিশুকে ডোবায় ফেলে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ওই শিশুর পিতা নবীগঞ্জ থানায় ২ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগের সুত্রে জানা যায়- নবীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের মায়ানগর গ্রামের জামাল উদ্দিনের পুত্র মোশাহিদ মিয়ার সাথে মসজিদ নির্মাণকে কেন্দ্র করে মামলা রয়েছে একই গ্রামের মৃত সুন্দর আলীর পুত্র কাউছার ও তার স্ত্রী খালেদা বেগমের। গতকাল শুক্রবার দুপুরে মোশাহিদ মিয়া তার স্ত্রী রাহেলা বেগমকে নিয়ে করগাঁও ইউনিয়নের সর্দার গ্রামের ছুরুক মিয়ার বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে যান। বাড়িতে রেখে যান তার শাশুড়ি ফুলেছা বেগম, তার পুত্র নয়ন, কন্যা মনি ও পুত্র রেদোয়ানকে। মা-বাবা বাড়িতে না থাকার সুবাদে রেদোয়ান আনন্দে বাড়ির পাশে খেলাধুলা করছিল। এ সুযোগে পূর্ব শত্রুতার জের ধরে মায়ানগর গ্রামের কাউছার মিয়া রেদোয়ানকে একা পেয়ে তার ওপর চড়াও হয় এবং তাকে চড় থাপ্পর মারে। আর এতে সহযোগিতা করে তার স্ত্রী খালেদা। একপর্যায়ে তারা রেদোয়ানকে হত্যার উদ্দেশ্যে ডোবায় ফেলে দেয়। এক পর্যায়ে রেদোয়ানের শোর চিৎকারে জনৈক আম্বিয়া বেগম এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরে রেদোয়ানকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা করানো হয়। এ ঘটনায় রেদোয়ানের পিতা মোশাহিদ মিয়া গতকাল শুক্রবার রাতে নবীগঞ্জ থানায় কাউছার ও খালেদা বেগমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই বিজয় দেবনাথ জানান, শুনেছি থানায় অভিযোগ দেয়া হয়েছে। তবে তদন্তভার এখনো পাইনি। তদন্তের পর বিস্তারিক বলা যাবে।