চুনারুঘাট ও মাধবপুরে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ

চুনারুঘাট ও মাধবপুর প্রতিনিধি ॥ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আমাদেরকে গ্রহণযোগ্য ও অংশগ্রহণমুলক নির্বাচন করতে হবে। তাই যুবলীগের প্রত্যেক কর্মীকে শপথ নিতে হবে, প্রত্যেকেই কমপক্ষে ২০ জনকে কেন্দ্রে আনার দায়িত্ব নিতে হবে। কারণ অংশগ্রহণমুলক নির্বাচন না হলে যারা দেশে বিদেশে নানা ষড়যন্ত্র করছে তারা আবার মাথাচাড়া দিয়ে উঠবে। তিনি বলেন, লন্ডন থেকে বসে তারেক জিয়া আদেশ দেয় আর, দেশে একটি মহল অগ্নিসন্ত্রাস করে মানুষ পুড়ে মারে। গ্রহণযোগ্য ও অংশগ্রহণমুলক নির্বাচন না হলে তারা আবার সুযোগ পাবে। তাই আমাদের সকলকে দায়িত্ব নিতে হবে। মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার মধ্য বাজারে হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীর পথসভায় নৌকায় ভোট চেয়ে নেতাকর্মীদের উদ্দেশ্য করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এসব কথা বলেন। এর আগে দুপুরে তিনি হবিগঞ্জের মাধবপুর সদরে মাহবুব আলীর সমর্থনে যুবলীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
উভয় সভায় তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মাহবুব আলীকে বিপুল ভোটে বিজয়ী করতে যুবলীগসহ সব দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।
প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে যুবলীগ সামনের সারিতে থেকে ভূমিকা পালন করেছে। আজকেও সব আন্দোলন সংগ্রামে যুবলীগ নেতৃত্ব দিচ্ছে। যুবলীগের নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করছে। সারা দেশে তারা নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করছে।
চুনারুঘাটের সভায় ঢাকার নেতৃবৃন্দ ছাড়া হবিগঞ্জ জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, যুগ্ম সম্পাদক ও হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিম, জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, চুনারুঘাট পৌর মেয়র সাইফুল আলম রুবেল প্রমুখ। মাধবপুরের সভায় সভাপতিত্ব করেন যুবলীগ মাধবপুর উপজেলা শাখার সভাপতি মোঃ ফারুক পাঠান।