সংসদ নির্বাচন উপলক্ষে লাখাই’র অংশীজনের সাথে মতবিনিময়

সুমন আহমেদ বিজয় ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে লাখাই উপজেলার সকল অংশীজনের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাহিদা সুলতানার সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোছাঃ জিলুফা সুলতানা। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন।
বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, ওসি আবুল খায়ের, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামসুল আরেফিন, বুল্লা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম মাস্টার,সাংবাদিক আবুল কাশেম ও বাহার উদ্দিন প্রমূখ।
মতবিনিময় সভায় পুলিশ সুপার আক্তার হোসেন বলেন- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসব মুখর করতে যা যা প্রয়োজন তা করা হয়েছে। কোন ব্যক্তি কোন ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাঁধা দিলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোছাঃ জিলুফা সুলতানা বলেন- রক্তপাতহীন একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন দেখতে চাই। কোন খারাপ সংবাদ শুনতে চাই না।
মতবিনিময় সভার আগে বামৈ সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ পরিদর্শন করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোছাঃ জিলুফা সুলতানা এবং পুলিশ সুপার আক্তার হোসেন।