চুনারুঘাটে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও নীলিমা রায়হানা’র মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নীলিমা রায়হানা। সোমবার বিকেলে উপজেলা প্রশাসনের হলরুমে মতবিনিময় সভায় ইউএনও নীলিমা রায়হানা চুনারুঘাট উপজেলা প্রশাসনের সার্বিক কর্মকান্ডে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন সামনে জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কেউ আচরণ বিধি লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি চুনারুঘাট পৌর শহরকে যানজট মুক্ত, অবৈধ বালু উত্তোলন বন্ধ এবং বাজার দর নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত অভিযান অব্যাহত রাখার আশ্বাস দেন।
সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহবুব আলম মাহবুব, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মো: জামাল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, সাবেক সভাপতি মো: কামরুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো: আবুল কালাম আজাদ, সাংবাদিক মহিদ আহমেদ চৌধুরী, মো: হাসান আলী, এসএম সুলতান খান, জুনাইদ আহমেদ, মনিরুজ্জামান তাহের, মিজানুর রহমান, ফারুক মাহমুদ, কাজী মাহমুদুল হক সুজন, আব্দুল হাই প্রিন্স, শেখ হারুনুর রশিদ, এসআর রুবেল, জিলানী আখঞ্জী, মীর জুবায়ের আলম, আব্দুল জাহির, জসিম আহমেদ, নোমান আহমেদ, মাসুদ আহমেদ ও পারুল আক্তার প্রমুখ।
ইউএনও নীলিমা রায়হানা গত ১০ ডিসেম্বর চুনারুঘাটে যোগদান করেন। এর আগে তিনি সিলেট ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিসিএস ৩৩তম ব্যাচে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। তিনি সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।