সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় হবিগঞ্জের নয়া পুলিশ সুপার আক্তার হোসেন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেন (বিপিএম সেবা) বললেন- মদ-নারী-তাস এই তিনে সর্বনাশ। তাই পুলিশের শ্লোগান হবে ‘এই তিনে জড়িত হবো না, কাউকে জড়িত হতে দেব না।’  গত ১৬ ডিসেম্বর সন্ধ্যায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, হবিগঞ্জে কাগজপত্র বিহীন কোনো মোটর সাইকেল চলতে দেয়া হবে না। এগুলোকে শিগগিরই ধরা হবে। এ ছাড়া ৭ দিনের মধ্যে পুলিশ ক্লিয়ারেন্স প্রদান করা হবে। প্রয়োজনে সর্বোচ্চ ১০ দিন লাগতে পারে। মাদক নির্র্মূলে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী দেন পুলিশ সুপার। তিনি বলেন মাদকের সাথে যারাই জড়িত থাক না কেনো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
সভায় পুলিশ সুপার আক্তার হোসেন সাংবাদিকদের মতামত এবং বক্তব্য অত্যন্ত মনোযোগ সহকারে শুনেন। তিনি তার বক্তব্যের শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহীদ জাতির পিতা এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
একই সাথে ১৯৭১ সালের ২৫ মার্চের প্রথম প্রহরে মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধ যুদ্ধে শহীদ সকল পুলিশ সদস্যসহ ত্রিশ লক্ষ শহীদ মুক্তিযোদ্ধার আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন এবং মহান মুক্তিযুদ্ধে সম্ভ্রম হারানো দুই লক্ষ মা-বোনের আত্মত্যাগের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।