স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার ৯নং পুকড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ জহুর আমিনের বিরুদ্ধে স্বামী-স্ত্রীর বিরোধ নিষ্পত্তি করার কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জানা যায়, একই ইউনিয়নের পূর্ব পুকড়া গ্রামের নৃষেন্দ্র রায়ের পুত্র রঞ্জন রায় (৩৫) হবিগঞ্জ শহরের নাতিরাবাদ এলাকায় ২ বছর পূর্বে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের দুজনের মধ্যে বনিবনা হচ্ছিল না। এ নিয়ে দুই পরিবারের মাঝে বিরোধ দেখা দেয়। এই বিষয়টি যুবলীগ নেতা শেখ জহুর আমিন জানতে পেরে রঞ্জন রায়কে বলেন তোমাদের স্বামী-স্ত্রীর বিরোধ সমাধান করে দিব। এর বিনিময়ে কিছু টাকা খরচ করতে হবে। এই বলে দুইবারে নগদ ১৪ হাজার টাকা নেন জহুর আমিন। কিন্তু যখন সালিশে মিমাংসার দিন তারিখ ঠিক হয়, তখনই রঞ্জন রায়ের কাছে শেখ জহুর আমিন আরও ২০ হাজার টাকা দাবি করেন। কিন্তু রঞ্জন রায় টাকা দিতে না পারায় শেখ জহুর আমিন রঞ্জন রায়ের বিপক্ষে গিয়ে সালিশের মাধ্যমে কয়েক মাস পূর্বে ২ লাখ বিশ হাজার টাকা দিয়ে স্বামী-স্ত্রীর মাঝে বিচ্ছেদ করাতে কাজ করেন।
এ বিষয়ে ভুক্তভোগী রঞ্জন রায় সাংবাদিকদের কাছে অভিযোগ করে প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করেন। তিনি বলেন- শেখ জহুর আমিন আমার সাথে তামাক পাতার ব্যবসা করতেন এবং পরিচিত হওয়ার সুবাদে আমার স্ত্রীর পরিবারের সাথে বিরোধ সমাধান করার কথা বলে সরলতার সুযোগে ১৪ হাজার টাকা নেন। পরে আরও ২০ হাজার টাকা দাবি করেন কিন্তু আমি দেইনি। পরে বিষয়টি সাবেক মেম্বার আজিজুর রহমান (মওলা মিয়া) ও মুরুব্বি ফারুক মিয়া চৌধুরীসহ বেশ কয়েকজনকে টাকা উদ্ধারের জন্য অবগত করার পরও টাকাগুলো উদ্ধার করতে পারেননি ভুক্তভোগী রঞ্জন রায়।