উপজেলা প্রতিনিধি ও বিশিষ্ট উলামায়ে কেরামের মতামতে সিদ্ধান্ত গ্রহণ
ইসলামি সংগ্রাম পরিষদ হবিগঞ্জের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজ মাওলানা শায়খ শামছুল হক সাদী (দা.বা.)- কে সভাপতি ও শাইখুল হাদিস মাওলানা শায়খ মুখলিছুর রহমান (দা.বা.)- কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। উপজেলা প্রতিনিধি ও বিশিষ্ট উলামায়ে কেরামের মতামতে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সংগঠনের অন্যান্য দায়িত্বশীল ও উপজেলা প্রতিনিধিগণ হলেন- মাওলানা সৈয়দ তানভির সিফাতুল্লাহ শায়েস্তাগঞ্জ, শাইখ মাওলানা আব্দুল মজিদ কালিশীরি চুনারুঘাট, শাইখুল হাদিস শায়খ মাওলানা মুখলিছুর রহমান বানিয়াচং, মাওলানা হাকিম নুরুজ্জামান মাধবপুর, মাওলানা আইয়ুব আলী হবিগঞ্জ সদর, শাইখুল হাদিস শায়খ মাওলানা আব্দুল খালিক চলিতাতলা বাহুবল, শাইখুল হাদিস মাওলানা রুহুল আমীন নবীগঞ্জ, মাওলানা তৈয়্যবুর রহমান হাবিবী আজমিরীগঞ্জ।
উল্লেখ্য, হবিগঞ্জের কৃতি পুরুষ, সাবেক চেয়ারম্যান আল্লামা মুখলিছুর রহমান রায়ধরী রহ. ইসলামী সংগ্রাম পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনির ইন্তেকালের পর উনার আপন ভাগনা ও অত্র পরিষদের রূপকার শাইখুল হাদিস আল্লামা হাফিজ তাফাজ্জুল হক হবিগঞ্জী (রহ.)- কে পরবর্তী সভাপতি নির্বাচিত করা হয়। উনার ইন্তেকালের পর ২০২০ সালের ৬ মার্চ উনার ছোট ভাই হবিগঞ্জের প্রবীণ আলেম, হাফিজ মাওলানা শায়খ শামছুল হক সাদী (দা.বা.)- কে ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়। গতকাল বিকেল ৩টায় শহরের নুরুল হেরা মসজিদ কমপ্লেক্সস্থ সংগঠনের স্থায়ী কার্যালয়ে উপজেলা প্রতিনিধি ও সর্বস্তরের উলামায়ে কেরামের মতামতের ভিত্তিতে হাফিজ মাওলানা শায়খ শামছুল হক সাদীকে অত্র সংগঠনের সভাপতি নির্বাচিত করা হয়।
আরো উল্লেখ্য যে, হাফিজ মাওলানা শায়খ শামছুল হক সাদী ইসলামী সংগ্রাম পরিষদের প্রতিষ্ঠাকালীন সভাপতি মাওলানা মুখলিছুর রহমান রায়ধরী’র আপন ভাগ্নে ও বড় মেয়ের জামাতা এবং আল্লামা হবিগঞ্জী (রহ.) এর আপন ছোট ভাই। তিনি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত থেকে ইসলাম ও দেশ-জাতির সেবা করে যাচ্ছেন। পাশাপাশি তিনি হবিগঞ্জ দ্বীনি শিক্ষা বোর্ডের সভাপতি, জাতীয় ইমাম সমিতি হবিগঞ্জ জেলার সভাপতি, আঞ্জুমানে হেফাজতে ইসলামের হবিগঞ্জ জেলা আমীর, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্ঠা, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য হিসাবে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তিনি হবিগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, জামিয়া সাদিয়া রায়ধর মাদসারার দীর্ঘ দিন সফলতার সাথে মুহতামিমের দায়িত্ব পালন করেন। প্রেস বিজ্ঞপ্তি